আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সভাপতি লোকমান, সাধারণ সম্পাদক মাসুম

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন

নুরুল আলম:: পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের (পিসিএনপি) খাগড়াছড়ি জেলা সম্মেলনে মো. লোকমান হোসেন সভাপতি ও এস এম মাসুম রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) খাগড়াছড়ি অফিসার ক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সম্মেলনে মোট ভোটার সংখ্যা ছিল ১৩০ জন। ভোটাররা সকলে ভোট প্রদান করে।

সভাপতি পদে মো. লোকমান হোসেন মোবাইল প্রতীক নিয়ে ৭১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মজিদ টেলিভিশন প্রতীক নিয়ে পেয়েছেন ৫৯ ভোট।

বাঘ প্রতীক নিয়ে ৮৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাবেক খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলার এস এম মাসুম রানা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রবিউল হোসেন হাতি প্রতীক নিয়ে পেয়েছেন ৪৪ ভোট।

মাছ প্রতীক নিয়ে ৬৩ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোক্তাদির হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. জালাল মিয়া গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬ ভোট ও মো. জসিম মজুমদার পেয়েছেন ২১ ভোট।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলনকে সামনে রেখে শনিবার সকালে খাগড়াছড়ি শহরের শাপলা চত্ত্বর এলাকা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে অফিসার্স ক্লাবে গিয়ে শেষ হয়। পরে জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান কাজী মজিবর রহমান।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা আহ্বায়ক অধ্যক্ষ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম ক্যান্টেনমেন্ট স্কুল ও কলেজের অধ্যপক মাহফুজুর রহমান।

অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মো. আলমগীর কবির সহ বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page