আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্দরবানে গাড়ি চালকসহ কেএনএফের আরো চারজনকে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:: বান্দরবানের রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা, ম্যানেজারকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সঙ্গে জড়িত থাকার অভিযোগে গাড়ি চালকসহ গ্রেফতার ৪ আসামিকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করেছে আদালত।

রবিবার (৫ মে) সকালে তাদেরকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানো নির্দেশ দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাজমুল হোসাইন।

আসামিরা হলেন, ভাননুন নুয়াম বম (২৩), আসেলন চেও বম (১৯), ভানলাল বয় বম (৩৩) ও জিপ গাড়ি চালক কপিল উদ্দিন সাগর।

আদালত সূত্রে জানায়, দিনে-দুপুরে থানচিতে সোনালী ও কৃষি ব্যাংক লুটপাট চালায় কেএনএফ সন্ত্রাসীরা। এই ঘটনায় গ্রেফতারকৃত চালকসহ কেএনএফ আরো চার সদস্যকে দুইদিন রিমান্ড শেষে আদালত তোলা হলে কারাগারে পাঠানো নির্দেশ দেন বিচারক।

এদিকে রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও ম্যানেজার অপহরণের ঘটনায় থানচিতে ৪টি ও রুমায় ৫টি মামলায় ৮২ জনকে কেএনএফের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২০ জন নারীও রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবান কোর্ট পুলিশের উপ-পরিদর্শক প্রিয়েল পালিত জানান, থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির মামলায় কেএনএফের সঙ্গে জড়িত ৪ আসামিকে ২ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশ। পে শুনানি শেষে আদালত আসামিদেরকে ফের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page