আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দীঘিনালায় বজ্রপাতে মা-শিশুর মৃত্যু

নুরুল আলম:: খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা ও শিশুর মৃত্যু হয়েছে। দীঘিনালা উপজেলার মেরুং ইউপি’র মধ্য বেতছড়ির গোরস্থান পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রবিবার সকাল সাড়ে ৫ টার দিকে দমকা বাতাসসহ বৃষ্টির সময় বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় মধ্য বেতছড়ির ছাদেক মিয়ার বাসায় বজ্রপাতে বসতঘরে আগুন লাগে এবং বসতঘরের ভিতরে থাকা তার স্ত্রী হাসিনা বেগম (৩০) ও সন্তান হানিফ মিয়া(৮) আগুনে দগ্ধ হয়ে পুড়ে যায়। এ ঘটনায় তার বড় সন্তান মোঃ হাবিজ(১১) ঘরের বাহিরে থাকায় প্রানে বেঁচে যায়।

এদিকে বজ্রপাতের পর বসত ঘরে আগুন লাগলে দীঘিনালা ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় প্রতিবেশী মোঃ জাহিদ জানান, ভোরে বৃষ্টির সময় অর্তকিত বজ্রপাতের শব্দ শুনতে পাই। পরে কান্নার শব্দ শুনে এসে দেখি আগুন বসতঘর পুড়ছে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

দীঘিনালা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা পংকজ বড়ুয়া জানান, বজ্রপাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং মা ও শিশুসহ দুটি লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল হক জানান, আমরা সকাল সাড়ে ৫ টার দিকে বজ্রপাতে মা-সন্তান নিহত ও বসতঘর আগুনে পুড়ে যাওয়ার খবর পাই। ঘটনা স্থলে এসে মা ও সন্তানের লাশ সনাক্ত করি, লাশ সনাক্ত শেষে পরবর্তীতে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page