আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান

নুরুল আলম:: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এরই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল ২০২৪ তারিখে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে জালিয়াপাড়া আর্মি ক্যাম্পের আওতাধীন জালিয়াপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ১২০টি পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা প্রদান করা হয়। প্রদানকৃত সহযোগীতার মধ্যে উল্লেখযোগ্য হলো গরিব অসহায় পরিবারের মাঝে ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা, শাড়ি, চার্জার ফ্যান, স্থানীয় ক্লাব ও স্কুলের শিক্ষার্থীদের মাঝে খেলাধুলার সামগ্রী ইত্যাদি প্রদান।

উক্ত জনসেবামূলক কর্মকান্ডে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার বিএ-৭২৩১ লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। এসময় জোন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page