আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দীঘিনালায় শীতার্ত মানুষের মাঝে সেনাবাহিনীর ৪০০ শীতবস্ত্র বিতরণ

 মো: নাছির উদ্দীন, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:: পার্বত্য দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নের হাচিনসনপুর উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনী কতৃক শীতার্ত মানুষের মাঝে ৪০০ টি শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী দীঘিনালা জোন।

খাগড়াছড়ি রিজিয়নের ২৪ পদাতিক ডিভিশন এর সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত “ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টার”। গতকাল শুক্রবার বিকেলে কবাখলী ইউনিয়নের মুসলিম পাড়া, হাচিনসনপুর,তারাবুনিয়া ও দক্ষিণ মিলনপুর গ্রামের শীতার্ত মানুষের মাঝে কম্বল,সোয়েটার,ব্লেজার জেকেট সহ একটি করে ৪০০ টি শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন পরিচালিত,ফরমেশন এডহক রিক্রুট প্রশিক্ষণ সেন্টার এর প্রধান প্রশিক্ষক লেফটেন্যান্ট কর্ণেল এস এম মাহফুজ মান্নান সুমন (পিএসসি)। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন কঠোর প্রশিক্ষণের মধ্য দিয়ে পেশাগত উৎকর্ষ সাধনের পাশাপাশি, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য দেশমাতৃকার সেবায় সর্বদা নিয়োজিত থাকে। এরই অংশ হিসেবে অসহায়, দরিদ্র,গরীবের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। তিনি আরো বলেন, দীঘিনালা উপজেলাটিতে শীতের প্রকোপ বেশি থাকে তাই এই এলাকাটি বেছে নেওয়া হয়েছে।

তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায়ে এ বছরও “ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টার” এর তত্বাবধানে এখানকার পাহাড়ি বাঙালি জনগোষ্ঠী শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দীঘিনালা জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এম. এ. মোমেন শিহাবসহ অন্যন্যা অতিথি বৃন্দ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page