আজ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নুরুল আলম: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক-বালিকাদের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ জুলাই ) বিকাল ৩টা থেকে উপজেলা পরিষদ মাঠে খেলা দুটি অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় ২ নম্বর চেংগী ও ৩ নম্বর পানছড়ি ইউপি বালক দল। বালিকাদের খেলায় অংশ নেয় পানছড়ি লাল দল বনাম পানছড়ি সবুজ দল।

দিনের প্রথম খেলায় বালিকা লাল দল ট্রাইব্রেকারে বালিকা সবুজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বালকদের দৃষ্টিনন্দন ফাইনালে নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ড্রয়ের মধ্যদিয়ে শেষ হয়। পরে ট্রাইব্রেকারে ২ নম্বর চেংগী ইউনিয়ন ৩ নম্বর পানছড়ি ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী অফিসার মৌমিতা দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ও চ্যাম্পিয়ন, রানার্স আপ দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. শফিউল আজম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. নুরুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ৩ নম্বর পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা ও ২ নম্বর চেংগী ইউপি চেয়ারম্যান আনন্দজয় চাকমা প্রমুখ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page