আজ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙামাটিতে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, শিক্ষকের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক:: রাঙামাটিতে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় শিক্ষক অংবাচিং মারমাকে (৪৬) ফাঁসির দড়িতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ দিয়েছে আদালত। অনাদায়ে আরও এক লাখ টাকা জরিমানা অর্থদণ্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুন) রাঙামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক এ.ই.এম ইসমাইল হোসেন এ রায় দেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা অংবাচিং মারমা তার মামার বাড়িতে শিক্ষার্থীদের পড়াতেন। গত ২০১৯ সালের ২ ফেব্রুয়ারি তৃতীয় শ্রেণীর ছাত্রী তার বাবার সাথে শিক্ষক অংবাচিং মারমার কাছে পড়তে আসেন। ওইদিন অন্যান্য শিক্ষার্থীকে ছুটি দিয়ে শিক্ষক ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হওয়ায় ভিকটিমকে গলায় রশি লাগিয়ে ফাঁস দিয়ে হত্যা করে। এরপর মরদেহটি বস্তা ভর্তি করে গুমের চেষ্টা করলে স্থানীয়রা হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ৩ ফেব্রুয়ারি ভিকটিমের বাবা বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হত্যা মামলা দায়ের করে।

রাষ্ট্র পক্ষের আইনজীবী বিশেষ পাবলিক প্রসিকিউটর মো. সাইফুল ইসলাম অভি এ ঘটনার সঠিক রায় হয়েছে বলে দাবি করলেও আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন উচ্চ আদালতে আপিল করা হবে জানান।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page