আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকছড়িতে জাল ভোটারের ছড়াছড়ি

নুরুল আলম:: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে মানিকছড়িতে বিভিন্ন কেন্দ্র জাল ভোটারের ছড়াছড়ি দেখা যায়। সকালে নারী ও পুরুষ ভোটারের ভীড় দেখা গেলেও ভোট কেন্দ্রে দুপুরের পর কেন্দ্র ফাঁকা হতে শুরু করে। দুপুর ২টা নাগাদ কাস্টিং হয়েছে ৪৫.৪৬ শতাংশ।

এদিকে জাল ভোট প্রদানে সহায়তা ও জাল ভোট দেওয়ার অপরাধ ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা ও নগদ ১৫ হাজার অর্থ জব্দ করেছে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম মোস্তফা । অভিযুক্তরা হলেন, উপজেলার গভামারা এলাকার মো. সম্রাট (১৮), মো. ইউসুফ আলী(৩৩) ও তিনটহরী মাস্টার পাড়ার মো. রানা (২২)। এ রিপাের্ট লেখা পর্যন্ত জাল ভোট দেয়ার দায়ে ৪জন আটক হয়েছে বলে জানা গেছে।

উপজেলার ২১ কেন্দ্রের ১৪১ বুথে সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণে প্রশ্নবিদ্ধ হতে শুরু করে জাল ভোটাররা। এছাড়া ভোটারদের বিভিন্ন ধরনের ভীতি প্রর্দশনের অভিযোগ উঠেছে। এদিকে সকালে নারী ভোটারের উপস্থিতি বেশি থাকলেও বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটারও বাড়তে থাকে । তবে দুপুরের পর প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি কমে যায়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page