আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বজনীন পেনশন স্কিম বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ: জেলা প্রশাসক

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ সরকারের গৃহীত কর্মসূচি বিষয়ে প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মে) সকালে গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নারী সমাবেশ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে জেলা তথ্য অফিসার মো. বেলায়েত হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

এ সময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, সর্বজনীন পেনশন স্কিম বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ। সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসার জন্য উপস্থিত সকলকে উদাত্ত আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, বর্তমান সরকার নারী উন্নয়ন বান্ধব সরকার। নারীদের উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমাজে বাঁচতে হলে আপনাকে আত্মনির্ভরশীল হতে হবে, অর্থনৈতিকভাবে এগিয়ে থাকতে হবে। আজ মেয়েরা অনেক এগিয়ে রয়েছে। নারীরা এগিয়ে গেলে দেশ ও সমাজ এগিয়ে যাবে বলে মন্তব্য করেন তিনি।

এ সময় পুলিশ সুপার মুক্তা ধর, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন,গোলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা প্রমুখ উপস্থিত।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page