আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাটিরাঙ্গা হাসান আল মামুন এর বিরুদ্ধে মানববন্ধনে পুলিশের বাঁধা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা সুমী আক্তার ও তার স্বামীর বড়বোনকে জিম্মি করে ধর্ষণের হুমকি ও অর্থ আত্মসাৎসহ নানান অভিযোগে অভিযুক্ত ব্যক্তি হাসান আল মামুন এর অপকর্মের বিরুদ্ধে মানবন্ধন করেছেন মাটিরাঙ্গা রসুলপুর এলাকার স্থানীয় এলাকাবাসী। উক্ত মানববন্ধন বন্ধে পুুলিশ বার বার চেষ্ট করলেও এলাকাবাসী মানবন্ধনে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল মাটিরাঙ্গার রসুলপুর এলাকার কথিত সাংবাদিক হাসান আল মামুন এর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও শীলতা হানীসহ দর্ষণের চেষ্টা করে। এরই প্রেক্ষিতে শুক্রবার ৩ মে ২০২৪ বেলা পনে ১০ টায় রসূলপুর মোড়ে মানবন্ধনের আয়োজন করা হয়।

এলাকাবাসী মানবন্ধনে অংশগ্রহণ করতে আসলে পুলিশ প্রশাসন বিভিন্ন ভাবে বাঁধা প্রদান করেন এবং মানবন্ধনকারীদের উপর হামলা করেন। পুলিশের এমন নেক্কারজনক হামলার প্রতিবাদ জানায় স্থানীয় এলাকাবাসী পাশাপাশি অভিযুক্ত হাসান আল মামুন এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জোরদাবী জানায়।

ভুক্তভোগি সুমী আক্তার জানায়, এই অসহায়াত্বের সুযোগ নিয়ে অভিযুক্ত হাসান আল মামুন পরর্বতীতে আমাকে তার বাসায় মাসিক ৫ হাজার টাকায় কাজ করার প্রস্তাব দিলে তার কথায় রাজী হয়ে বিগত ৮/৯ মাসপূর্ব যাবৎ বাসায় কাজ করতে শুরু করি। এর পরই শুরু হয় অমানুষিক নির্যাতন, কু-প্রস্তাব এবং তিন বছরের শিশুকে মারধর করে ফ্রিজের ভিতর মাথা ডুকিয়ে মেরে ফেলার চেষ্টা। ২২ এপ্রিল রাতে বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এছাড়াও বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি ধমকি দিচ্ছে।

বিষয়টি নিয়ে হাসান আল মামুন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বিভিন্ন অভিযোগ দায়ের করছে। এছাড়া এলাকাবাসী কে বিভিন্ন ভাবে ভুল বুজিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করাচ্ছে।

 

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page