আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রমজীবিদের তৃষ্ণা মেটালো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন

আখের রসের শরবত বিতরণ

নুরুল আলম:: “শ্রমিক-মালিক গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ” স্লোগানে খাগড়াছড়ি মহান মে দিবস-২০২৪ উপলক্ষে সাধারন মানুষের মাঝে আখের রসের শরবত বিতরণ করা হয়েছে। বুধবার (১লা মে ২০২৪) দুপুরে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) র কার্যালয়ে এই উদ্যোগ নেয় সংগঠনটি।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে সহ-সভাপতি দুলাল হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়িপার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

তিনি বলেন, তীব্র এই গরমে অতিষ্ঠ মানুষের পাশে দাঁড়িয়ে এমন উদ্যোগ প্রশংসার দাবী রাখে। যার যার অবস্থান থেকে সকলে সাধারন মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ জানান তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা,খাগড়াছড়ি সড়ক পরিবহরন মালিক গ্রুপের সাধারন সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক সৈকত দেওয়ান,প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম।

এতে জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল ইসমাইল হোসেন,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,কাউন্সিলর আ: মদিজ,মানিক পাটোয়ারী অংশ নেন। এতে শ্রমজীবি ৬ শতাধিক মানুষের মাঝে এই আখের রসের শরবত তুলে দেয়া হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page