আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারা রিজিয়নের উদ্যোগে বাংলা নববর্ষ মেলা উদ্বোধন

—-গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেড জেনারেল রাইসুল ইসলাম

নুরুল আলম:: সবার প্রাণের উৎসব বৈশাখ। বৈশাখকে ঘিরে নানা আয়োজন পাহাড়ের মানুষের। খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের উদ্যোগে শুভ নববর্ষ উপলক্ষ্যে মেলা উদ্বোধন করা হয়েছে। ১৪ এপ্রিল ২০২৪ সকালে শহিদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের মাঠে এ মেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার বিএ ৫৪৯০ ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, এসপিপি,এনডিসি,এএফডব্লিউসি,পিএসি ও তার সহধর্মীনি ডা: শায়লা শারমিন। এছাড়াও গুইমারা বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল এসএম আবুল এহসান পিবিজিএম.পিএসসি, গুইমারা রিজিয়নের মেজর খালেদ মোহাম্মদ সালাউদ্দিন, পিএসসি, সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি, মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ কামরুল হাসানসহ বিভিন্ন জোন ও সাবজোনের অফিসারবৃন্দ ও তাদের সহধর্মীনিরা উপস্থিত ছিলেন।

এতে বিভিন্ন ধরনের মেলার স্টল সজানো হয়। স্টল গুলো পরিদর্শন করেন অতিথিরা। পরিদর্শন শেষে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শান্তি-সম্প্রীতি, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং ধর্ম যার যার, উৎস সবার এ উক্তিকে ধারন করে সকল জাতি ধর্মের মানুষ শান্তি প্রতিষ্ঠায় এক হয়ে মিলেমিশে থাকতে হবে সকলকে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page