আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনগর বিজিবি জোনের ইফতার ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাঙামাটির লংগদু উপজেলার রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) জোন।

সোমবার (৮ এপ্রিল) রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি এর সার্বিক ব্যবস্থাপনায় ব্যাটালিয়ন সদর হতে স্থানীয় গরীব, দুঃখী, অসহায় এবং দরিদ্র ১৫০ জন জনসাধারণের মাঝে ইফতার ও ৫০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজনগর বিজিবি জোনের অধিনায়ক লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম।

এসময় জোনের এডি নাজমুল হাসানসহ রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি)’র সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিবি জোন সূত্রে জানা গেছে, পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং রমজানের খুশি সবার মাঝে ভাগাভাগির অংশ হিসেবে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়ে। এতে ইফতার হিসেবে- খেজুর, ছোলাভুনা, মুড়ি, পেয়াজু, জিলাপী, জুস, চিকেন তেহেরী, শসা এবং ডিমের কোরমা এবং পাশাপাশি খাদ্য সামগ্রী হিসেবে- চাউল, আটা, চিনি, লবণ, পেয়াজ, মসলা, নুডলস্, লাচ্ছা সেমাই, চিকন সেমাই, সয়াবিন তেল, দুধ বিতরণ করা হয়।

এই সময়ে রাজনগর বিজিবি জোনের দায়িত্বপূর্ণ এলাকার গরীব দুঃখী জনসাধারণ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ইফতার ও খাদ্য সামগ্রী গ্রহণ করেন। বিজিবির এহেন উদ্যোগের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। সেই সাথে স্থানীয় সুধী সমাজ বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে।

জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম বলেন, দেশের ক্রান্তি লগ্ন থেকে সকল অবস্থায় বর্ডার গার্ড বাংলাদেশ সম্মুখ যোদ্ধা। দেশ ও দশের সাথেই আমাদের কাজ। তাই রোজা ও ঈদ উৎসব কেন্দ্র করে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page