আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

“বিভিন্ন সমস্যা চিহ্নিত করে উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি”

সাংবাদিকদের সাথে সম্ভব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

নুরুল আলম:: সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ খ্রি. খাগড়াছড়ি সদর উপজেলায় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীর আনুষ্ঠাকি ঘোষনা দিলেন মো: দিদারুল আলম।

শুক্রবার (২৯ মার্চ ২০২৪) সন্ধ্যায় খাগড়াছড়ি চেঙ্গী এস্কয়ার একটি রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়। এতে অভিমত ব্যক্ত করাসহ উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, খাগড়াছড়ি সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম।

তিনি নির্বাচনে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নিরপেক্ষ ভূমিকা পালনসহ সঠিক তথ্য তুলে ধরার দাবি জানান। এ সময় তিনি নির্বাচিত হলে খাগড়াছড়ি সদরের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

পরে মুক্ত আলোচনায় মত প্রকাশক করে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কেইউজে সভাপতি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা,কেইউজের সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য,এড. জসিম উদ্দিন মজুমদার, এইচ এম প্রফুল্ল, প্রেসক্লাবের সাবেক সভাপতি জিতেন বড়ুয়া, চিংমেপ্রু মারমা, আজিমুল হক, কেইউজের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু দাউদ, সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা বক্তব্য রাখেন।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page