আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজস্থলীতে অপহৃত ৭ম শ্রেণির শিক্ষার্থী উদ্ধার, ৪ যুবক গ্রেপ্তার

নুরুল আলম:: রাঙামাটি জেলার রাজস্থলীতে অপহৃত সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), সাতক্ষীরা জেলার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪), রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯) ও মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯)।

মামলা সূত্রে জানা যায়, ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে তার প্রতিবেশী জীবন নামের এক যুবক প্রায়ই স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক। বিষয়টি ওই শিক্ষার্থী তার পরিবারকে জানায়। পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে ডেকে সতর্ক করে দেয়। এতে ওই যুবক ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষার্থীকে উলটো হুমকি দিতে থাকে। গতকাল শনিবার বিকেল ৩টায় ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে ফুসলিয়ে অপহরণ করে। সন্ধ্যা পেরিয়ে গেলেও ওই শিক্ষার্থী বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরে রাত পৌনে ১০টায় এলাকাবাসী স্কুলের পিছনে থেকে অপহরণকারীদের কবল থেকে মেয়েটিকে উদ্ধার করে। খবর পেয়ে শিক্ষার্থীর পরিবার গিয়ে মেয়ের মুখ থেকে ঘটনার সবকিছু শুনে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে অপহরণকারীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আজ রবিবার আদালতে পাঠানো হয়েছে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page