আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাহে রমজান উপলক্ষে এতিমদের মাঝে নানিয়ারচর জোনের ইফতার

মেহেদী ইমাম, নানিয়ারচর: পবিত্র মাহে রমজান উপলক্ষে নানিয়ারচর জোনের (১০ বীর) উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার একটি শিশু সদন ও ৩টি মাদ্রাসায় ইফতার সামগ্রী বিতরণ করেন, সদ্য যোগদানকৃত জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী, (পিএসসি)।

এসময় নানিয়ারচর জোনের অন্যান্য সেনা অফিসার, সাংবাদিক ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নানিয়ারচর জোনের আওতাধীন বুড়িঘাট এলাকার তা’লিমুল কুরআন মাদ্রাসা ও হেফজখানা, বগাছড়ি এলাকার মারকাজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, ইসলামপুর এলাকার সিদরাতুল কুরআন মাদ্রাসা এবং ইসলামপুর শিশু সদন মাদ্রাসা ও এতিমখানায় ছাত্র শিক্ষকসহ সর্বমোট ২৬৫ জনের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচির আওতায় বিগত বছরগুলোর ন্যায় এবারো নানিয়ারচর জোনের উদ্যোগে ৪টি মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এছাড়াও নানিয়ারচর জোন কর্তৃক প্রতি সপ্তাহে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এদিকে নানিয়ারচর জোনের এমন মানবিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেছে স্থানীয় জনগণ।

এবিষয়ে জোন অধিনায়ক জানায়, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এমন মানবিক ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত রাখবে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page