আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সব সময় পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী

খাগড়াছড়িতে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

নুরুল আলম: খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান এসপিপি, এনডিসি, পিএসসি বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় সকলের পাশে ছিলো,আছে এবং থাকবে। পবিত্র রমজান উপলক্ষে খাগড়াছড়ি সদর সেনা জোনের উদ্যোগে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও সেনা প্রধান,জিওসি’র দিকনির্দেশনায় এবার ইফতার পার্টি না করে রোজা ও ঈদের আনন্দ ভাগাভাগী করতে এমন উদ্যোগ নেয়া হয়েছে। ঈদের আনন্দ বহু গুণ বাড়িয়ে দিতে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার আজকে চারশ জনকে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে জানিয়ে এ ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন।

মঙ্গলবার (১৯ মার্চ ২০২৪) সকাল ১১টায় খাগড়াছড়ি জোন মাঠে ৪ শতাধিক মানুষকে ঈদ শুভেচ্ছা উপহার হাতে তুলে দেন তিনি। উপহার সামগ্রীর মধ্যে মধ্যে,সেমাই,নুডলস, চাল, মুড়ি,ছোলা,চিনি, ডাল তুলে দেন খাগড়াছড়ি সদর জোন।

এতে এসময় খাগড়াছড়ি জোনের কমান্ডার জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত জুয়েল,পিএসসি, খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর মোঃ সাদাত হোসেন, জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল,জোনের কোম্পানী কমান্ডার ক্যাপ্টেন ইজাজ আহমেদ সাজিন, জোনের কিউএম ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এতে সারিবদ্ধ চেয়ারে বসা চারশ সাধারন মানুষকে এসব ঈদ সামগ্রী উপহার তুলে দেয়া হয়। ঈদ শুভেচ্ছা উপহার বিতরণে খাগড়াছড়ি জোনের কমান্ডার জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত জুয়েল, পিএসসি বলেন, এই আয়োজনটা ঈদের শুভেচ্ছাটাকে আরো ভাগাভাগি করার সুযোগ হল। সকল পরিবারকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে উপহার গ্রহন করায় ধন্যবাদ জানান তিনি।

ঈদ শুভেচ্ছা উপহার বিতরণকালে সাংবাদিকদের খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান বলেন,এই রোজায় আমাদের কোন ইফতার পার্টি না করে জনসাধারণের সাথে থাকবো। এরই মধ্যে দেড় হাজার জনকে দেওয়া হয়েছে। আরো প্রায় চার হাজার জনকে এ উপহার দেয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

এদিকে-রোজার প্রথম দিন থেকে খাগড়াছড়ির ৬টি ক্যাম্প ও সদর জোনে অসহায় ৫ জন করে প্রতিদিন মোট ৩৫ জন রোজাদার ব্যাক্তিকে ইফতার করিয়ে যাচ্ছেন। পুরো রোজায় এ ধারা অব্যাহত থাকবে বলে সূত্র জানান।

ঈদ সামগ্রী নিতে আসা মোঃ ইউনুস, মোঃ আবুল কাসেম, মরিয়ম, নূর আরা বেগন জানান, রোজার মাসে সেনা জোন থেকে ঈদ সামগ্রী পেয়ে খুশিতে আর্থহারা মানুষগুলো কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page