আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নানিয়ারচরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ বিদ্যালয়ে ক্রীড়া ও পুরষ্কার বিতরণ

নানিয়ারচর প্রতিনিধিঃ রাঙামাটির নানিয়ারচরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রগতি চাকমা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব এলাহী ও সহকারী শিক্ষক রুবেল মৃথার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য নাসিমা বেগম, ২নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুস সালাম ও ৩নং ওয়ার্ড ইউপি সদস্য তুফান চকমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, শিক্ষা ছাড়া বিকল্প নেই। প্রত্যেক ছাত্র-ছাত্রীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ও সচেতন হতে হবে। শুধু চাকরির জন্য লেখাপড়া না, দৈনন্দিক জীবনের জন্য হলেও লেখাপড়া জানা প্রয়োজন।

সভায় বক্তারা বলেন, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হলেও এই অল্প সময়ে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় খুব সুনাম অর্জন করেছে। যা আগামীতে শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখবে।

বক্তারা আরো বলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা আন্তরিক ছিলেন বলেই এই বিদ্যালয়টি আজকের সুফল বয়ে আনতে পেরেছে। শিক্ষার মান বাড়াতে সক্ষম হলে দ্রুতই এই শিক্ষা প্রতিষ্ঠানটি পাঠদানের অনুমোদন এবং এমপিও অন্তর্ভুক্তি হবে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page