আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়ি উদ্যোক্তা ফোরাম’র কাউন্সিল ও পরিচিতি সভা

উদ্যোক্তারা দেশ ও সমাজের স্বপ্ন বাস্তবায়ন করে

নুরুল আলম:: “স্বপ্ন তোমার প্রচেষ্টা সবার” স্লোগানে পথচলা খাগড়াছড়ি উদ্যোক্তা ফোরাম’র এর ত্রি-বার্ষিক কাউন্সিল ও পরিচিতি সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ মার্চ ২০২৪) সকালে খাগড়াছড়ি জিরো মাইল হিল ফ্লেভার রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টার এ আয়োজন করা হয়।

পরিচিতি পর্ব শেষে মো: আশিক উল্যাহ’র শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে হোসেন আহম্মেদ সরকার ও জিনিয়া চাকমার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,অধ্যক্ষ কিরন চাকমা,ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা,হ্লাচিংমং চৌধুরী,অমর বিকাশ ত্রিপুরা,সুইচিং থোয়াই মারমা প্রমূখ।

বক্তারা বলেন, প্রতিষ্ঠিত উদ্যোক্তারা দেশ ও সমাজের স্বপ্ন বাস্তবায়ন করে। স্বপ্ন দেখায় এবং স্বপ্নের প্রতিফলন ঘটায়। শুধু তাই নয়, হাটিহাটি পা পা করে যারা এগিয়ে যাওয়ার সিডির সন্ধান করে তাদের এগিয়ে নিয়ে যেতে কাজ করে উদ্যোক্তা ফোরাম। খাগড়াছড়ি উদ্যোক্তা ফোরাম সকলকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছে।

তাই সকল প্রতিবন্ধকতার পথ পাড়ি দিয়ে সফলতার পথে হাটলে সফলতা অনিবার্য বলে মন্তব্য করেন বক্তারা। এ সময় তরুণ উদ্যোক্তাদের সহায়তায় হাত বাড়িয়ে একসাথে পথ চলতে চায় বলে জানান স্থানীয় প্রতিষ্ঠিত উদ্যোক্তারা। এতে বক্তারা ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই বলে মন্তব্য করেন।

পরে ত্রি-বার্ষিক কাউন্সিলে সুজন চাকমা সভাপতি ও আশিক উল্যাহকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page