আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে ফুড হাউজ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

নুরুল আলম:: বর্ণিল আয়োজনে খাগড়াছড়ির মানিকছড়িতে মানিকছড়ি ফুড হাউজ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (৪ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় মানিকছড়ি রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত ফাইনালে মুখোমুখি হয় অপরাজিত একতা যুব সংঘ ও ডাইনছড়ি একাদশ।

টসে জিতে ব্যাটিংয়ে নামে একতা যুব সংঘ। নির্ধারিত ১০ ওভারে সব উইকেট হারিয়ে একতা যুব সংঘের দলীয় সংগ্রহ দাঁড়ায় ৭৩ রান। দলীয় ৭৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১ ওভার হাতে রেখেই ৮ উইকেটে জয় তুলে নিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়নস হওয়ার গৌরব অর্জন করেন ডাইনছড়ি একাদশ টিম।

খেলা শেষে মানিকছড়ি ফুড হাউজ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের আহ্বায়ক মো. জহিরুল ইসলাম রাশেদ’র সভাপতিত্বে ও টুর্নামেন্টের টাইটেল স্পন্সর মাস্টারমাইন্ড এডুকেশন কনসালটেন্টের নির্বাহী পরিচালক শাহজালাল পারভেজের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সূচনা হয় হয় সংক্ষিপ্ত আলোচনা, পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ পরপরেই লটারি ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

এ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন অতিথিরা। এছাড়াও খেলায় ম্যান অব দ্যা ফাইনাল, সেরা বোলার, সেরা ক্যাচ, সেরা ব্যাটসম্যান ও আয়োজক কমিটিসহ স্পন্সর প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়া, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক প্রমুখ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page