আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান

নুরুল আলম:: খাগড়াছড়িতে স্থীতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অর্ন্তগত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন জনকল্যাণ মূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থসামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এরই ধারাবাহিকতায় ২৮ ফেব্রুয়ারী ২০২৪ সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা সেবা পৌছানোর লক্ষ্যে পাগলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়। মেডিকেল ক্যাম্পেইনে আগত ২০০ জন পাহাড়ি ও বাঙ্গালি মানুষকে চিকিৎসা সেবা প্রদান করেন সিন্দুকছড়ি জোনের মেডিকেল অফিসার বিএসএস-১০২৪৫৯ ক্যাপ্টেন আতিকুর রহমান।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার বিএ ৭২৩১ লে কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তাফা পি এস সি জি। জোন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য দল মত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন। এবং ভবিষ্যতেও জনসেবা মূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page