আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিশুর জীবন যুদ্ধে চিকিৎসায় সঙ্গি হলো সেনাবাহিনী

জীবন আলোর প্রদীপ জ্বালিয়ে রাখতে খাগড়াছড়ি সদর জোনের প্রচেষ্টায়

নুরুল আলম:: অবুঝ শিশু সুররাত ওয়াজিহা। বয়স ৩ বছর পেরিয়ে। জন্ম থেকে জীবনের সাথে যুদ্ধ করে বাঁচতে হচ্ছে তার। হার্টের ২ টি ছিদ্র এবং ডাউন সিনড্রম চিকিৎসায় বাবা-মায়ের একমাত্র সন্তানকে বাঁচাতে আপ্রাণ চেষ্টায় পাশে দাঁড়ালো খাগড়াছড়ি সদর জোন।

মানবিক সেবার অংশ হিসেবে খাগড়াছড়ি জোনের উদ্যোগে অসহায় পরিবারটিকে শিশু সুররাত ওয়াজিহার জীবন আলোর প্রদীপ জালিয়ে রাখতে অনুদান প্রদান করলেন ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর মোঃ শরীফ আহমেদ,পিএসসি।

বুধবার (২৮ ফেব্রুয়ারি ২০২৪) সকাল ১০টায় ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর মোঃ শরীফ আহমেদ, পিএসসি, শিশুটির মা শারমিন আক্তার’কে তার মেয়ে সুররাত ওয়াজিহা এর হার্টের ২ টি ছিদ্র এবং ডাউন সিনড্রম চিকিৎসার জন্য আর্থিক অনুদান হিসেবে ১ লক্ষ টাকা প্রদান করেন। এ সময়, ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল,এ্যাডজুটেন্ট খাগড়াছড়ি জোন উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত জোন কমান্ডার বলেন, শান্তি-সম্প্রতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির নিদর্শন স্বরুপ খাগড়াছড়ি জোন এ ধরনের মানবিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যহত থাকবে।

ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক সাথে থাকবো এবং একে অপরকে সহায়তা করবো। এ জেলার উত্তরোত্তর উন্নতি এবং সামনে এগিয়ে নিয়ে যাওয়া সকলের নৈতিক দায়িত্ব বলে তিনি মন্তব্য করেন সব সময় সাধারন মানুষের সেবায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page