আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারাতে ইয়াবাসহ আটক ৪

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা থানা পুলিশের অভিযানে জালিয়াপাড়া এলাকা থেকে ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে। এসময় আসামীদের নিকট থেকে ১৪পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (২ ফেব্রুয়ারী ২০২৪) রাতে গুইমারা থানাধীন ২নং হাফছড়ি ইউপির জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে শ্রমিক থাকার একচালা টিনের ছাউনীর ঘরে এসআই(নিঃ) জহিরুল ইসলাম সংঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করে ১। সুমন ত্রিপুরা (২৭), পিতা- যুবরাজ ত্রিপুরা, মাতা-দেবী ত্রিপুরা, সাং-বড়পাড়া ২। মোঃ নবী হোসেন (২২), পিতা- হাকীম ফারাজী, মাতা-মিনারা বেগম, সাং-জালিয়াপাড়া ৩। মোঃ ইসলাম উদ্দিন (৩৮), পিতা- দেলোয়ার হোসেন, মাতা-চান বানু, সাং- শালবন, ৪। মোঃ বেল্লাল হোসেন (৩২), পিতা- আঃ গফুর, মাতা- আবেদা খাতুন, সাং- শালবন জেলা খাগড়াছড়ি।

আসামীদের দেখানো মতে ১৪ (চৌদ্দ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযান পরিচালনাকালে গুইমারা থানাধীন জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে শ্রমিক থাকার একচালা টিনের ছাউনীর ঘর তল্লাশী করে আসামীদের বসার স্থানে বিছানা চাদরের নিচে ০১টি ঘঅঠণ সিগারেটের প্যাকেটের ভিতরে রক্ষিত কালো পলিথিনের ভিতরে মোড়ানো অবস্থায় ১৪ (চৌদ্দ)টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য অনমুান ৫,৬০০/-টাকা।

গুইমারা থানার অফিসার ইনর্চাজ আরিফুল আমিন জানান, আসামীরা দীর্ঘদিন যাবৎ নিজ হেফাজতে ইয়াবা ট্যাবলেট রেখে গুইমারা থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করত। তাহারা অন্য পেশার আড়ালে মাদক হেফাজতে রেখে ক্রয় বিক্রয় করে আসতেছিল।

টিম গুইমারা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে। মাদক নিয়ন্ত্রণে সকলকে সচেতন হয়ে তথ্য প্রদানের জন্য অনুরোধ করেন তিনি। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। যার নং ০১ তারিখ ০২ জানুয়ারী ২০২৪ইং।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page