আজ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারায় মাসিক আইনশৃঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা। আইনশৃঙ্খলা মতবিনিময় সভার সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী।

বুধবার (৩১ জানুয়ারী ২০২৩ ) সকালে গুইমারা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী। আইনশৃঙ্খলা সভার প্রধান ছিলেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা। এছাড়া অন্যান্যদের মধ্যে গুইমারা থানার অফিসার ইনর্চাজ মোঃ আরিফুল আমিন, গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, কংজরী মারমা, সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন টিপু, কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলমসহ সরকারি বেসরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান কার্বারী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠ হয় সেই বিষয়ে প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এছাড়া কোথায় অপৃতিকর ঘটনা ঘটতে দেখলে সাথে সাথে প্রশাসনকে জানানোর জন্য বলা হয়েছে।

পরে গহীন অরণ্যে দূর্গম পাহাড়ে দুঃসাহসিক অভিযান করে প্রায় ৩০কোটি ২৫লাখ টাকার ৩০ হাজার ২শত ৫০ কেজি গাঁজা উদ্ধার করে মাদক নির্মূলে অসামান্য অবদান রাখায় গুইমারা থানার অফিসার ইনচার্জ’কে উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page