আজ ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারায় গাঁজাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার গুইমারা থানাধীন ২নং হাফছড়ি ইউপির জালিয়াপাড়া সাকিনে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কেন্দ্রের দক্ষিণ পার্শ্বে দেয়াল সংলগ্ন খালি জায়গায় উপর ৬৫০ গ্রাম গাঁজাসহ তারেক মাহমুদ খালেদ (প্রকাশ নাম বাবু) নামে এক আসামীকে আটক করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারী ২০২৪) পনে ৮টায় গুইমারা থানার এস আই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়াসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গুইমারা থানাধীন ২নং হাফছড়ি ইউপির জালিয়াপাড়া সাকিনে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কেন্দ্রের দক্ষিণ পার্শ্বের দেয়াল সংলগ্ন খালি জায়গায় উপর হইতে তারেক মাহমুদ খালেদ (প্রকাশ নাম বাবু)কে ৬৫০গ্রাম গাঁজাসহ আটক করেন।

জানা যায়, ধৃত আসামী তারেক মাহমুদ খালেদ ( প্রকাশ নাম বাবু) গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকার আব্দুল লতিফ এর ছেলে। গুইমারা থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনাকালে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে তল্লাশীকালে তার ডান হাতে থাকা একটি হাল্কা হলুদ রংয়ের শপিং ব্যাগে রক্ষিত কালো পলিথিনের ভিতর মাদকদ্রব্য (গাজাঁ) ৬ শত ৫০ গ্রাম জব্দ করেন।

গুইমারা থানার অফিসার ইনর্চাজ আরিফুল আমিন জানায়, জালিয়াপাড়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের দক্ষিণ পার্শ্বের থেকে গাঁজাসহ তারেক মাহমুদ খালেদ নামে এক আসামীকে আটক করা হয়েছে। তার আসামীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে টিম গুইমারার অভিযান অব্যাহত থাকবে। তরুন সমাজকে মাদকের ছোবলমুক্ত রাখতে এবং যুবকদের কর্মদক্ষতা বজায় রাখতে মাদককে জিরো টলারেন্স।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page