আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: মানবিক সেবায় অংশ হিসেবে খাগড়াছড়ির ভাইবোনছাড়া ও পানছড়ি আর্মি ক্যাম্প’র মাঠে গরিব ও অসহায়-হতদরিদ্র ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি সদর জোন।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ২৫০ জন শীতার্ত পরিবারের মাঝে জোন অধিনায়কের পক্ষ থেকে ক্যাম্প কমান্ডার মেজর মো. শরীফ আহমেদ এবং ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল শীতবস্ত্র বিতরণ করেন।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, তীব্র শীতকে মোকাবেলা করতে খাগড়াছড়ি জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সেনাবাহিনী জানায়, মানুষের মৌলিক অধিকারসমূহ যাতে সঠিকভাবে ভোগ করতে পারে সে লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা কার্যকারী ব্যবস্থা গ্রহণ করবে। খাগড়াছড়ি জোন যেকোন পরিস্থিতিতে আর্তমানবতার সেবাই বেসামরিক প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সর্বক্ষণ পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। খাগড়াছড়ি জেলার উত্তরোত্তর উন্নতি এবং সামনে এগিয়ে নিয়ে যাওয়া সকলের নৈতিক দায়িত্ব। এছাড়াও ভবিষ্যতেও পাহাড়ি-বাঙালি জনসাধারণসহ পাহাড়ে বসবাসরত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এ ধরণের উদ্যোগ অব্যাহত থাকবে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page