আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপিডিএফের দুই সদস্যকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মহালছড়ি ও নানিয়ারচর সিমান্তবর্তী দুরছড়ি এলাকায় দুই ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করেছে পতিপক্ষরা। বধুবার (২৪ জানুয়ারী ২০২৪) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে-ইউপিডিএফের সদস্য রবি কুমার চাকমা (৬৪) ও বিমল চকামা (৫৩)। এ ঘটনায় ত্রিপন চাকমা (৩৫) নামে আরো এক ইউপিডিএফ সদস্য নিখোঁজ রয়েছে জানা গেছে। বধুবার (২৪ জানুয়ারী ২০২৪) সকাল সাড়ে ৭টার দিকে নানিয়ারচর ও মহালছড়ি সিমান্তবর্তী দুরছড়ি মধ্যে এ ঘটনা ঘটে বলে সূত্র জানায়।

এদিকে ইউপিডিএফ এর সংগঠক অংগ্য মারমা বলেন, সাংগঠনিক কাজ যাওয়ার পথে বধুবার (২৪ জানুয়ারী ২০২৪) সকাল সাড়ে ৭টার দিকে ওৎপেতে থাকা মুখোঁশরা অতর্কিত ব্রাশ ফায়ার করলে ঘটনা স্থলে-ইউপিডিএফের সদস্য রবি কুমার চাকমা (৬৪) ও বিমল চকামা (৫৩)।

এ ঘটনায় ত্রিপন চাকমা (৩৫) নামে আরো এক ইউপিডিএফ সদস্য নিখোঁজ রয়েছে বলে তিনি অভিযোগ করে এ ঘটনার তীব্র নিন্দা জানান। সে সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে প্রশাসনকে আহ্বান জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহালছড়ি থানার ওসি মো: নাসির উদ্দিন জানান, দু’জনের লাশ পাওয়া গেছে। এ নিয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page