আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে মোটরসাইকেল আরোহী নিহত

নুরুল আলম:: খাগড়াছড়ির পানছড়ি উপজেলার হারুবিল এলাকায় স্বশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক আরহী। শুক্রবার (২৯ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যা ৬টার পর এ ঘটনা ঘটে।

নিহতের নাম রমজান আলী (৩০)। সে পানছড়ির উপজেলার ফাতিমাস নগর এর বাসিন্দা বলে জানা যায়। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আজম বলেন,অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সূত্র জানায়, সীমন্ত সড়ক ২০ ই সিবি নির্মাণ কাজ শেষ করে মোটরসাইকেল যোগে ৩ জন বাঙালি পানছড়িতে আসার পথে লোগাং ইউনিয়নের হারুবিল নামক এলাকায় বাঙ্গালী মোটরসাইকেলের উপর গুলি চালায় দুর্বৃত্তরা।

গুলিবিদ্ধ অপর জন আব্দুল রশিদ (৩৭) একই উপজেলার দমদম এলাকার বাসিন্দা আবুল হাসেম এর ছেলে গুরুতর আশঙ্কা জনক অবস্থায় খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে সূত্র জানায়। এ ঘটনায় মোটর সাইকেলে থাকা অন্যজন অক্ষত অবস্থায় পালিয়ে রক্ষা পায়।

এ ঘটনার জন্য পাহাড়ের আঞ্চিলক সংগঠন ইউপিডিএফ দায়ী করলেও জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে সংগঠনের পক্ষ থেকে জানান,পানছড়িতে মোটর সাইকেল আরোহীর ওপর গুলির ঘটনায় ইউপিডিএফ জড়িত নয়। খবরটি মিথ্যা,বানোয়াট, ভিত্তিহিন ও এ ধরনের কোন ঘটনার সাথে ইউপিডিএফ জড়িত নয় বলে জানিয়েছেন ইউপিডিএফের মুখপাত্র অংগ্য মারমা।

সংগঠনের পক্ষ থেকে আরো জানান, শুক্রবার (২৯ ডিসেম্বর ২০২৩) রাতে সংবাদ মাধ্যমে দেয়া বিবৃতিতে তিনি বলেন, গত ১১ ডিসেম্বর ইউপিডিএফ ও সহযোগী সংগঠনের চার নেতাকে হত্যার প্রতিবাদে ইউপিডিএফের চলমান আন্দোলনকে বানচাল করে দেয়ার লক্ষ্যে এ ধরনের ঘটনার সাথে ইউপিডিএফকে জড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করা হচ্ছে।

বিবৃতিতে তিনি বিভ্রান্তিকর, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য সকল গণমাধ্যমের প্রতি আহ্বান জানান। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগ এর নিরন চাকমা এক বার্তায় এ দাবী জানান।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page