আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে তৃণমূল বিএনপির প্রচারণা গাড়ী ভাঙচুর, কর্মীদের মারধর

নুরুল আলম:: খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চলাকালে তৃণমূল বিএনপি প্রার্থী উশ্যেপ্রু মারমার প্রার্থীর সমর্থকদের গাড়ি ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় মোটরসাইকেল,প্রচারণায় ব্যবহৃত নোহা গাড়ি ভাঙচুরসহ কর্মীদের মারধর করা হয়েছে বলে জানান তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রু মারমা।

এ সময় তিনি বলেন,পানছড়ির দুধকছড়া এলাকায় একটি মারমা পাড়ায় উঠান বৈঠক করার সময় বেশ কয়েক জন যুবক হামলা চালায়। এ সময় আমাদের গাড়ি ভাঙচুর ও সমর্থকদের পিটিয়ে আহত করার তিনি ক্ষোভ প্রকাশ করে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে অভিযোগ আনেন।

পানছড়ির থানার ওসি মো. শফিউল আজম বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেনি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনার দায় অস্বীকার করে ইউপিডিএফ সংগঠক অংগ্য মারমা। এ ধরনের হামলা গণতান্ত্রিক পর্যায়ে পরে না। বিপুলদের হত্যাকাণ্ডের ঘটনার পর জনগণ এ ধরনের ঘটনা ঘটনালে তার দায় ভার কার? এ সময় তিনি উশ্যেপ্রু মারমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আহবান জানান।

এই দিকে এ ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রু মারমাসহ তার সমর্থকেরা খাগড়াছড়ি শহরের বিক্ষোভ মিছিল করে জড়িতদের শাস্তি দাবী করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page