আজ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক:: ঋণের চাপ সইতে না পেরে রাঙামাটির রাজস্থলী উপজেলায় থুইমং মারমা (৪৫) নামে এক ব্যক্তি গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঙ্গালহালিয়া বাজারের দোকানের ভিতরে থুইমং মারমা সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিভিন্ন সমিতি থেকে নেওয়া ঋণ এবং লোকজনের কাছ থেকে নেওয়া ধারের টাকা শোধের চাপ সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দেন।

জানা গেছে,থুইমং মারমা(৪৫) উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মহাজনপাড়া গ্রামের চিং হ্লামং মারমার ছেলে। তবে বর্তমানে বাঙ্গালহালিয়ার ধুলিয়া পাড়ায় বসবাস করে আসছিলেন।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আদোমং মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান,সকালের দিকে এই ঘটনা ঘটেছে। আমি একটা মিটিংয়ে আছি। পরে বিস্তারিত জানাব।

রাঙামাটির চন্দ্রঘোনা থানার ওসি মো. আনচারুল করিম জানান, সকালে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার পরিবারের লোকজন ঘটনাস্থলে এসেছে। এই ঘটনায় তাদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ব্যতিত লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page