আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়ির রামগড়ে হানাদারমুক্ত দিবস উদযাপিত

নুরুল আলম:: ১৯৭১ সালের ৮ ডিসেম্বর হানাদার মুক্ত হয় রামগড়। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শুক্রবার হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করা হয় ।

শুক্রবার (৮ ডিসেম্বর ২০২৩) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিনের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি লেক পার্কে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য ‘বিজয়’ চত্বরে শেষ হয়। পরে বিজয় ভাস্কর্যের বেদীতে শহীদদের স্মরণে আনুষ্ঠানিক ভাবে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পুষ্পমাল্য অর্পণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন। অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তফা ও সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালামসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page