আজ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কাপ্তাই জোন উদ্যাগের বাঙ্গালহালিয়াতে শান্তি চুক্তি ২৬ বছর পূর্তি উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

চাইথোযাইমং মারমা রাজস্থলী (রাঙ্গামাটি:) রাঙ্গামাটি জেলার কাপ্তাই জোনের সেনাবাহিনীর উদ্যোগে বাঙ্গালহালিয়া আমি ক্যাম্পের মাঠে পার্বত্য শান্তি চুক্তি ২৬ বছর পূর্তি উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছেন সেনাবাহিনী কাপ্তাই জোন। ৬ ডিসেম্বর বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত এলাকায় বিভিন্ন পাড়ার প্রায় ২৫০ জন পাহাড়ী -ও বাঙ্গালীদের মাঝে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা গ্ৰহন করেন। সকালে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন করেন কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল নূর উল্লাহ জুয়েল পিএসসি। চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা প্রধান করেন আর এম ও ক্যাপ্টেন মোঃ সাফাত চৌধুরী,বাঙ্গালহালিয়া আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও সেনা সদস্য বৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা, ইউপি সদস্য শিমুল দাশ, কামাল হোসেন, এমদাদুল হক মিলন, কাইয়ুম হোসেন মিরাজ, থোয়াইসুইমং মারমা, বাপ্পী দেব, ছালমা আক্তার সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল নূর উল্লাহ জুয়েল পিএসসি বলেছেন সেনা প্রধানের দিক নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে এলাকায় এলাকায় আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি এলাকার গরীব অসহায় বেক্তিদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে পার্বত্য চট্টগ্রামের দীর্ঘ দিনের বিরাজমান সমস্যা পার্বত্য শান্তি চুক্তি সম্পাদন করায় আজ পাহাড়ে শান্তির সুবাতাস বইছে। তারে সুফল এলাকার জনগণ সাধারণ মানুষ আজ ভোগ করবে বলে জানান।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page