আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারাতে বিএনপির ৬ নেতাকর্মী আটক

আব্দুল আলীঃ খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার হাফছড়িতে চালের ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় মামলার এজহারভূক্ত আসামীসহ বিএনপির ৬ নেতাকর্মীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

গত রাতে অভিযানে গুইমরা থানা পুলিশ গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (চলতি দায়িত্ব) আঃ লতিফ পিতা:মৃত: আঃ রশিদ জালিয়াপাড়া তার ছেলে মেহেদী হাসান বিজয়, পিতা:আঃ লতিফ, জালিয়াপাড়া আঃ আজিজ পিতা:গিয়াসউদ্দিন পশ্চিম বড়পিলাক মুক্তার আলী মুসল্লি পিতা: মোসলেম মুসল্লি, বড়পিলাক মোঃ সাইদুল ইসলাম পিতা: মৃত সাহেব আলী, সাং বড়পিলাক বাবুল খাঁ সাং হাফছড়ি জোরা খাম্বা কে আটক করেছে। আটককৃত সকলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) নেতাকর্মী বলে জানাগেছে।

বিএনপির নেতাকর্মীদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর। তিনি বলেন গত ২৬ নভেম্বর গুইমারা’র হাফছড়িতে ট্রাকে আগুনের ঘটনায় এজাহারভূক্ত আসামিসহ ৬ জনকে আটক করা হয়েছে।

বিএনপি নেতাকর্মীদের আটকের বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গুইমারা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ। তিনি বলেন ট্রাকে আগুন বা নাশকতার কোন কাজে জড়িত নয়। নির্দোষ নেতাকর্মীদের মিথ্যা ও বানোয়াট অভিযোগে হয়রানিমূলক গ্রেফতার করছে পুলিশ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page