আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে পুলিশের অভিযানে বিদেশি সিগারেটসহ বহণকৃত গাড়ি জব্দ আটক-১

বিএম.বাশারঃ খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) জেলার অভ্যন্তরীন আইন শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এই নীতি বাস্তবায়নে খাগড়াছড়ি জেলা পুলিশের প্রতিটি ইউনিট একযোগে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে এস আই আরাফাতের নেতৃত্বে ২৭ তারিখ রাত ০১:৩০ সময় মহালছড়ি থানাধীন ১নং মহালছড়ির ২৪-মাইল ইউসিবি মহালছড়ি টু খাগড়াছড়ি পাঁকা রাস্তার উপর থেকে সন্দেহযুক্ত চট্টমেট্রো-ন ১১-৯২৬৬, পিকআপ থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশিকালে উক্ত গাড়ি থেকে ৯৫০ (নয়শত পঞ্চাশ) কার্টুন SUPER SLIMS MOND ব্র্যান্ডের সিগারেট ও ৭৫০ (সাতশত পঞ্চাশ) কার্টুন PREMIUM QULITY BLEND ORIS ব্র্যান্ডের সিগারেট যার প্রতি কার্টুনে ১০প্যাকেট করে সর্বমোট ১৭,০০০ (সতের হাজার) প্যাকেট বিদেশী সিগারেট, যার অনুমানিক মূল্য (১৭০০০ × ২০০) = ৩৪,০০,০০০/- (চৌত্রিশ লক্ষ) টাকা এবং বহণকৃত পিকআপ উদ্ধার করা হয়।

উক্ত শুল্ক ফাঁকি দিয়ে আনা বিদেশী সিগারেটের বিষয়ে আসামী পিকআপ চালক মোঃ সফিকুল ইসলাম (২৩), পিতা-মৃত আবুল হোসেন, সাং- স্বনির্ভর বাজার, ১নং পৌর ওয়ার্ড, ১নং খাগড়াছড়ি সদর ইউপি, থানায় জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, জব্দকৃত সিগারেটগুলি সে চট্টগ্রাম শহরে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। তার নিকট জব্দকৃত সিগারেটগুলির বিষয়ে বৈধ কাগজপত্র দেখতে চাইলে সে কোন কাগজপত্র এবং কোন সদুত্তর প্রদান করতে পারেনি।

জব্দকৃত ৯,৫০০ (নয় হাজার পাঁচশত) প্যাকেট SUPER SLIMS MOND ব্র্যান্ডের এবং ৭,৫০০ (সাত হাজার পাঁচশত) প্যাকেট PREMIUM QULITY BLEND ORIS ব্র্যান্ডের সর্বমোট ১৭,০০০ (সতের হাজার) প্যাকেট বিদেশী সিগারেট সাক্ষীদের সম্মুখে জব্ন্দতালিকা মূলে জব্দ করা হয়েছে এবং বর্ণিত ঘটনার বিষয়ে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ

You cannot copy content of this page